অণুগল্পঃ সব শেষ লেখাঃ ফারিহা তাসনিম অরণী

আজ আমার বিয়ের দিন। সবাই আমাকে সাজাতে ব্যস্ত আর আমি ভাবছি তোমার কথা। আমাদের ব্রেকআপের সতেরো দিন হয়ে গেছে; তোমার কথা তোমার কাজে আজ আমার বিয়ে হতে যাবে এইটা ভাবিনি। সপ্নে দেখছিলাম তোমার সাথে বিয়ে করব আর আজ করছি অন্য জনের সাথে। কি পরিহাস! হঠাৎ মা আসলেন রুমে বললেন, "মা আমার!আজকে আমাদের সবচেয়ে ভালো দিন। আজকে তোর বিয়ে। নতুন জায়গায় যাবি। অনেক ভালো থাকবি মা" বলে আমাকে জড়িয়ে ধরলেন। আমি কিছু বললাম নাহ। আমার সাথে যার বিয়ে অর নাম আবির। আমার বাবার বন্ধুর ছেলে ছোট থেকে পরিচয় পরে আর্মি চলে যায়। আমার বোনরা আমাকে নিচে নিয়ে গেলো। আশেপাশের আন্টিরা বলতে লাগল "ছোটবেলায় খেলত কে জানত বিয়ে হয়ে যাবে হাহাহা! " কাজি ও এসে গেছেন। আমার তখন ও তোমার কথা মনে পড়ছিলো মনে হচ্ছিল সব ছেড়ে তোমার কাছে যাই জড়িয়ে ধরি। কাজি সাহেব আমাকে কবুল বলতে বললেন। অনেক জরে শ্বাস নিলাম।
কবুল(আমি তোমাকে ভালোবাসি)
কবুল(আমরা সারাজীবন এক সাথে থাকবো)
কবুল(তুমি আমার সব)
এই তিনটা জিনিস মনে পড়ল শুধু। ততক্ষণে সব শেষ।

মন্তব্যসমূহ

জনপ্রিয় পোস্টসমূহ